কর্ণফুলীতে বিনামূল্যে ভ্যাকসিন নিবন্ধন চালু করল শাহ অহিদিয়া ফাউন্ডেশন

আব্দুল কাইয়ুম, চট্টগ্রাম

কর্ণফুলী শিকলবাহা ৪নং ওয়ার্ডের জন সাধারনকে করোনার ভ্যাকসিন গ্রহণে সচেতনতা বৃদ্ধি করতে ব্যতিক্রমী কার্যক্রম চালু করেছে শাহ অহিদিয়া ফাউন্ডেশন।

৫ আগষ্ট বৃহস্পতিবার থেকে ৩দিন ব্যাপী ৭ আগষ্ট পর্যন্ত বিনামূল্যে ভ্যাকসিনের নিবন্ধন চালু করেছে ফাউন্ডেশনটির শাহ অহিদিয়া পাঠাগার শাখা।

সকালে ফাউন্ডেশনটির উপদেষ্টা আব্দুল আলিম নিবন্ধন করার মাধ্যমে বিনামূল্য ভ্যাকসিন নিবন্ধন কার্যক্রম উদ্ভোধন করেন।এরপর থেকে প্রায় অর্ধশত সাধারন মানুষ ভ্যাকসিন নিবন্ধন সম্পন্ন করে।

এ প্রসঙ্গে জানতে চাইলে শাহ অহিদিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মহিউদ্দীন মুরাদ বলেন, জননেত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায় বাংলাদেশের প্রান্তিক জনগোষ্ঠীকে করোনা ভাইরাস সংক্রমণ থেকে সুরক্ষা পেতে বাংলাদেশ সরকার গণটিকা কার্যক্রম চালু করেছে । তারি ধারাবাহিকতায় কর্ণফুলীর শিকলবাহা ৪নং ওয়ার্ডের জনসাধারণকে ভ্যাকসিনের আওতায় আনতে সংগঠনের পক্ষ থেকে নিবন্ধন কার্যক্রম চালু করা হয়েছে। অহিদিয়া পাড়ার সাধারন মানুষ যাতে সহজেই ভ্যাকসিন নিবন্ধন করতে পারে তাই ভিন্নধর্মী উদ্যোগটি চালু করা হয়েছে। এসময় ১৮ বছর উর্ধ্ব সকল নাগরিককে এই তিন দিনের মধ্যে বিনামূল্যে নিবন্ধন করার জন্য অনুরোধ জানান তিনি।

তিনদিন ব্যাপী নিবন্ধন কার্যক্রমকে সফল করতে শাহ অহিদিয়া স্পোর্টস ক্লাব এবং শাহ অহিদিয়া পাঠাগার শাখার সকল সদস্য দায়িত্বশীল ভুমিকা পালন করছে।