চেরাগী পাহাড় আজাদী গলিতে দুই পক্ষের সংঘর্ষে ওয়ার্ড ছাত্রলীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক:

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নগরের জামালখান এলাকায় ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমনের সমর্থকদের হামলায় খুন হয়েছে এক কিশোর।

শুক্রবার (২২ এপ্রিল) রাত ১০টায় ছুরিকাঘাতে শিকার হয়ে নিহত হয়েছেন আসকার বিন তারেক (ইভান) নামের ওই কিশোর। সে জামালখান ওয়ার্ড ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদক ছিল বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গেল কয়েকদিন ধরেই জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমনের অনুসারী ও নগর ছাত্রলীগের সহসম্পাদক সাব্বির সাদিকের অনুসারীদের মধ্যে আধিপত্য ও সিনিয়র-জুনিয়র ইস্যুতে বিরোধ চলছিল। এরই জের ধরে শুক্রবার ইফতারের আগ থেকে দুগ্রুপের কর্মীরা চেরাগী পাহাড় ও রহমতগঞ্জে শো-ডাউন দিতে দেখা গেছে।

চমেক পুলিশ ফাঁড়ির উপসহকারী পুলিশ পরিদর্শক মো. আলাউদ্দীন বলেন, জামালখান ওয়ার্ডে রাজনৈতিক সংঘর্ষে আসকার বিন তারেক ইভান নামে এক কিশোর খুন হয়েছে। রাত ১০টার পর তাকে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের শরীরে একাধিক জখমের চিহ্ন রয়েছে। লাশ বর্তমানে জরুরি বিভাগে আছে।

এ বিষয়ে নগর ছাত্রলীগ সদস্য সৈকত দাশ জানান, ছোট ছোট ছেলেরা গ্রুপিং করে কয়েকদিন ধরেই নিজেদের মধ্যে ঝামেলা চলছিল। সমঝোতার চেষ্টাতেও তা ব্যর্থ হয়। শুক্রবারেও সমঝোতার চেষ্টা চলছিল, কিন্তু কোনো পক্ষই তা মানেনি। তাই ক্ষিপ্ত হয়ে দুগ্রুপ আবার সংঘর্ষে জড়ায় এবং এতে সাব্বির গ্রুপের একজন নিহত হয়।

অপর গ্রুপের সাব্বির সাদিকের কাছে বিষয়টি সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, ঝামেলা কিংবা কর্মী নিহতের ব্যাপারে কিছুই জানেন না তিনি।