চেরাগী পাহাড় এলাকায় ছাত্রলীগ নেতা খুনের ঘটনায় মামলা গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামের কোতোয়ালী থানার চেরাগী পাহাড় এলাকায় ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা আসকার বিন তারেক খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (২৩ এপ্রিল) সকালে নিহতের পিতা এসএম তারেক বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় ৮ জনকে আসামি করা হয়েছে। এ ঘটনায় গতকাল রাতে শোভন দেব (১৭) নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২২ এপ্রিল) রাতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, কলেজছাত্র তারেক খুনের ঘটনায় তার পিতা মামলা দায়ের করেছেন। মামলায় ৮ জনকে আসামি করা হয়েছে। তারেক খুনের ঘটনায় গতকাল শুক্রবার দিবাগত রাতে নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে শোভন নামে একজনকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, শুক্রবার (২২ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে চেরাগী পাহাড় এলাকায় জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন ও নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সাব্বির সাদিকের অনুসারীদের মধ্যে পূর্ব শত্রুতার জেরে মারামারির ঘটনা ঘটে। ছাত্রলীগের দুই পক্ষের মারামারিতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আসকার বিন তারেক গুরুতর আহত হয়। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিসক মৃত ঘোষণা করেন।

আসকার বিন তারেক জামালখান ওয়ার্ড ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদক বলে জানা গেছে। তার ফেসবুক আইডিতেও তা দেওয়া আছে। তারেক বিএফ শাহীন কলেজের শিক্ষার্থী।