নগদ টাকা ও চেতনানাশক সহ ৪ মলম পার্টির সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম নগরের বহদ্দারহাট ‌এলাকা থেকে মলমপার্টির সদস্যকে গ্রেপ্তার করেছে চান্দগাঁও থানা পুলিশ। বুধবার (৬ এপ্রিল) রাত‌ ৮:৫০টায় বহদ্দারহাট যমুনা ব্যাংকের নিচে আল হাসান বেকারি এন্ড কনফেকশনারির সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৪০টি চেতনানাশক ডরামিকাম ট্যাবলেট, ২ কৌটা অজ্ঞান ও চোখে যন্ত্রণা সৃষ্টিকারী তেজসক্রিয় মলম ও নগদ ১৪ হাজার ৫শ’ টাকা উদ্ধার করা হয়।

আটকরা হলেন—রাঙ্গুনিয়ার শিলক মিনা হাজির টিলা এলাকার মৃত রমিজ আহাম্মদের ছেলে তাজউদ্দীন(৪৯), লোহাগাড়া বড়হাতিয়ার কসাই পাড়া এলাকার মৃত নজির আহাম্মদের ছেলে মো. আলী ওরফে আলমগীর (২৯) ও একই এলাকার মৃত ঠান্ডা মিয়ার ছেলে নুরউদ্দিন‌ জামান (৪৫) এবং সাতকানিয়ার রামপুর ঘাটিয়াপাড়া বাঁচা ফকিরের বাড়ির মো. ইব্রাহিমের ছেলে সাহাব উদ্দিন (৩৭)।

চান্দগাঁও থানার ওসি মইনুর রহমান

লেন, আসামিরা অনেকদিন যাবত চট্টগ্রামের বিভিন্ন জায়গায় পথচারীদের চোখে মলম লাগিয়ে এবং কৌশলে ডাব ও মিনারেল ওয়াটারের মধ্যে চেতনানাশক ট্যাবলেট মিশিয়ে তা পান করিয়ে অজ্ঞান করে সর্বস্ব ছিনিয়ে নিতো‌। তাদের কাছ থেকে উদ্ধার করা টাকাগুলো চুরির বলে স্বীকার করেছে তারা। তিনি আরো বলেন, এদের মধ্যে তাজউদ্দিন এই গ্রুপের প্রধান। তার নামে রাজধানীর পল্টন থানায় এবং মো. আলী ওরফে আলমগীরের নামে লোহাগাড়ায় থানায় একটি করে মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।