সিএমপি’র ট্রাফিক বিভাগে মাস্ক বিতরণ কর্মসূচীর উদ্বোধন করলেন কমিশনার

চট্টগ্রাম প্রতিনিধি :

বৈশ্বিক মহামারী কোভিড-১৯ সচেতনতায় চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক বিভাগে মাস্ক বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

৭ আগস্ট শনিবার সকাল ১১টায় নগরীর জিইসি মোড়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পথচারীদের মাঝে মাস্ক পরিয়ে দিয়ে এ কর্মসূচীর উদ্বোধন করেন সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) এন.এম নাসিরুদ্দিন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-পশ্চিম) তারেক আহমেদ, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) মোঃ আলী হোসেন, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ মোখলেছুর রহমান, তারেক আহমেদ,অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) মোঃ রইছ উদ্দিন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) রাশেদুল ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর) ছত্রধর ত্রিপুরা, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-পশ্চিম) মোঃ শামীম কবির, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (জনসংযোগ) আরাফাতুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) মোঃ সবির উদ্দিন, টি.আই (প্রশাসন-উত্তর) সৈয়দ মোঃ জাহাঙ্গীর, টি.আই (প্রশাসন-দক্ষিণ) মোঃ মহিউদ্দিন খান, টি.আই (এমটি) সুমন জাহিদ লোভেল, ট্রাফিক (প্রসিকিউশন-উত্তর) মোঃ আরাফাত আহম্মেদ প্রমূখ।


মাস্ক বিতরণ কর্মসূচীর উদ্বোধনকালে সিএমপি সালেহ মোহাম্মদ তানভীর বলেন, করোনা থেকে জাতিকে রক্ষায় সরকারের পক্ষ থেকে টিকা প্রদান কার্যক্রম চলমান রয়েছে। করোনামুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে মাস্ক পরিধানসহ শতভাগ স্বাস্থ্যবিধি প্রতিপালনে সর্বস্তরের মানুষকে সচেতন করতে পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ কর্মসূচী গ্রহন করা হয়েছে।

তিনি আরও বলেন, সরকারী বিধিনিষেধ শেষে আগামী ১১ আগস্ট থেকে স্বাস্থ্যবিধি মেনে গণ পরিবহন চলাচলের নির্দেশনা দেয়া হয়েছে। সরকারী নির্দেশ অমান্য করে গণপরিবহন চলাচল করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। অতি জরুরী প্রয়োজন ছাড়া বাসা থেকে বের না হওয়ার পরামর্শ দেন তিনি।

নগরীর গুরুত্বপূর্ণ ৮টি পয়েন্টে ট্রাফিক বিভাগের পক্ষ থেকে প্রতিদিন পথচারীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হচ্ছে। আমরা সকলে সচেতন হলে করোনা যুদ্ধে জয়ী হবো।