সিদ্দিক রেজওয়ানা ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র পক্ষে ঈদ উপহার দিলেন মেয়র

নিজস্ব প্রতিবেদক:

সিদ্দিক রেজওয়ানা ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র পক্ষে সিটি মেয়রের হাত থেকে ঈদ উপহার পেলেন পাঁচশ দুস্থ ব্যক্তি।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরীর উপহার দেয়া পোষাকে ঈদ উদযাপন করবেন পাঁচশত এ সমস্ত দুস্থ ব্যক্তি বলে জানিয়েছেন ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ মাহমুদুল হক।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) সিদ্দিক রেজওয়ানা ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ মাহমুদুল হকের সহযোগিতায় এই ঈদ উপহার বিতরণ করেছেন চসিক মেয়র মো. রেজাউল করিম।

এসময় মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাহমুদুল হকের নেয়া এ মহতী উদ্যোগের প্রশংসা করে বলেন, অর্থাভাবে যাতে কারো ঈদ উদযাপন ব্যাহত না হয় তার জন্য আমাদের এ প্রয়াস। আজকের এ মহতী উদ্যোগের সাথে সংশ্লিষ্ট সৈয়দ মাহমুদুল হকসহ সকলকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

মেয়র বলেন, সাধারণ মানুষের পাশে বিত্তবানদের দাঁড়ানোর সর্বশ্রেষ্ঠ সময় এ সিয়াম সাধনার মাস রমজান। আশা করি অন্যরাও এই উদ্যোগে উৎসাহিত হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াবেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান সৈয়দা আমেনা সিদ্দিকা ডালিয়া।

প্রধান বক্তা ছিলেন ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ মাহমুদুল হক। দিদারুল আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. সিরাজুল ইসলাম, আবদুল্লা আল ইব্রাহীম, শাহ আলম, চেমন আরা বেগম, জেবুন নাহার, শাহ আলম, জহিরুল ইসলাম, আকবর আলী।