চলে গেলেন প্রতিভাবান মডেল সিদ্ধার্থ শুক্লা

বিনোদন ডেস্ক :

না ফেরার দেশে পাড়ি জমালেন ভারতের রিয়েলিটি শো বিগ বস ১৩ তম বিজয়ী সিদ্ধার্থ শুক্লা। অভিনেতা, মডেল ও টিভি শো বালিকা ভাদুতে ভূমিকার জন্য তিনি সর্বাধিক পরিচিত।

বৃহস্পতিবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪০ বছর। হার্ট অ্যাটাকের পর শুক্লাকে মুম্বাইয়ের কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

প্রতিভাবান এই মডেলের আকস্মিক মৃত্যু টিভি ভ্রাতৃত্বকে “মর্মাহত ও দু:খজনক” করে তুলেছে, সুনীল গ্রোভার, দেবোলিনা ভট্টাচার্য, হিমাংশী খুরানা, মুনমুন দত্ত এবং অন্যান্যদের মতো সহকর্মীদের কাছ থেকে শ্রদ্ধা জানানো হয়েছে।

গেল ২০১৯ সালে বিগ বসের ১৩ তম সিজন জিতেছেন সিদ্ধার্থ শুক্লা, বিগ বস ১৩ আসরে বিজয়ী হওয়ার পর আলোচনায় আসেন সিদ্ধার্থ শুক্লা। এরপর হিন্দি টেলিভিশন ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয় হন।

১৯৮০ সালের ১২ ডিসেম্বর মুম্বাইয়ে সিদ্ধার্থ শুক্লার জন্ম হয় এই প্রতিভাবান মডেলের। মৃত্যু কালে তিনি তার মা এবং দুই বোন রেখে গেছেন।একতা কাপুরের ‘ব্রোকেন বাট বিউটিফুল থ্রি’ ধারাবাহিকে অভিনয় করেছেন সিদ্ধার্থ।

মডেল শুক্লা আরও বেশ কয়েকটি শোতে অভিনয় করেছেন।

জানে পেহচানে সে … ইয়ে আজনাব্বি, লাভ ইউ জিন্দেগি, সিআইডি এবং দিল সে দিল তাক অন্যতম। সাম্প্রতিক সময়ে বান্ধবী শেহনাজ গিলের সঙ্গে তাঁর বিগ বস ওটিটি সঞ্চালনা করার কথা ছিল।

গভীর সমবেদনা রইলো প্রতিভাবান এই মডেল ও অভিনেতার মৃত্যুতে, নিউজ ডেস্ক চট্টলা