মেকাপ শেকাপ’র উদ্যোগে রেডিসনে চলছে লাইফ স্টাইল এন্ড ফ্যাশন ফেস্টিভেল

চট্টলা ডেস্কঃ চট্টগ্রামের সেরা গার্লস গ্রুপ মেকাপ শেকাপ’র উদ্যোগে শুরু হয়েছে দুইদিন ব্যাপী লাইফ স্টাইল এন্ড ফ্যাশন ফেস্টিভেল’। শুক্রবার থেকে নগরীর পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু বে বিউ’র মেজবান হল সংলগ্ন লবীতে এ উৎসব শুরু হয়েছে।

বর্ণাঢ্য এই ফেস্টিভেলের আয়োজন করেছে চট্টগ্রামের উদ্যোক্তা গড়ার কারিগর মেকাপ শেকাপ’র এডমিন জুহি চৌধুরী তিনি চট্টলা টিভিকে বলেন, সব সময় চেষ্টা করি চট্টগ্রাম বাসীকে সেরা আয়োজন উপহার দেয়ার জন্য। বরাবরের মতো এবারও ব্যাপক সাড়া পাচ্ছি। ঢাকা, চট্টগ্রাম, ভারত, পাকিস্তান, কাশ্মীর, দুবাইয়ের ২৭ টি স্বনামধন্য স্টল থাকছে। দুই দিন ব্যাপী মেলায় থাকবে দেশি বিদেশী ড্রেস, জুতা, স্ক্রিন কেয়ার, মেকাপ, হোম ডেকর, হিজাব আভায়া ইত্যাদি।। মূলত করোনা মহামারীর কারণে ক্ষতিগ্রস্থ চট্টগ্রামের নারী উদ্যোক্তাদের আবারো জাগিয়ে তুলতে এ ফ্যাস্টিবেলের আয়োজন করা হয়েছে বলে তিনি জানান।

এবারের লাইফ স্টাইল এন্ড ফ্যাশন ফেষ্টিবলে দেশ-বিদেশের বিভিন্ন ব্যান্ড ও ফ্যাশন হাউজের নানা ডিজাইনের পণ্য কালেকশনসহ সব কালেকশন পাওয়া যাচ্ছে। ঢাকা- চট্টগ্রামের নামকরা ডিজাইনারদের তৈরি পোশাক ও আকর্ষণীয় সব পণ্য থাকছে এ মেলায়। মেলায় মোট ২৭টি স্টল দেয়া হয়েছে। গৃহস্থালী পণ্য থেকে শুরু করে প্রসাধনী, গিফট থেকে শুরু করে পোশাক সবই পাওয়া যাবে এ ফেস্টিভেলে। ফেস্টিভেলে অংশ নিতে পেরে খুশি উদ্যোক্তারাও।

শুক্রবার মেলার প্রথম দিনে উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায়। সুন্দর আয়োজন দেখে খুশি দর্শনার্থীরাও।

শুক্রবার বিকেল ৫টায় ফিতা কেটে ফেস্টিভেলের উদ্বোধন করেন উইম্যান কো-অপারেটিভ সোসাইটি’র সভাপতি ও চিটাগং উইম্যান চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি কামরুন মালেক। তিনিও এ ফ্যাস্টিভেলের ভূয়সী প্রশংসা করেন।

মেকাপ শেকাপ’র এডমিন জুহি চৌধুরী জানান ভবিষ্যতেও এমন আয়োজন অব্যাহত থাকবে। এসময় তিনি চট্টলা টিভিকে ধন্যবাদ জানান।

মেলার টাইটেল স্পন্সর হিসেবে আছে কমফিডেন্স সল্ট লিঃ, স্পন্সর পার্টনার কাশ্মিরী বিউটি বাই জিনিয়াথ, বিউটি বাফেট পার্লার, সাফরন ক্রোকাস, ফুডফেক্স, মিডিয়া পার্টনার দৈনিক আজাদী ও দৈনিক সাঙ্গু, ইভেন্ট পার্টনার ক্রিয়েটিভ হাউজ ও ফটোগ্রাফি আর্টল্যান্ড।
আজ শনিবার রাত ১১টায় ফেস্টিভেল শেষ হবে।