রাউজানে গঙ্গা মন্দিরে দেয়াল ভেঙে ডাকাতির অভিযোগ

রাউজান প্রতিনিধি :

চট্টগ্রামের রাউজানে একটি নির্মাণাধীন মন্দিরের দেয়াল ও আলমিরা ভেঙে নগদ ১ লাখ ৫০ হাজার টাকা ডাকাতির অভিযোগে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

২ রা সেপ্টেম্বর বৃহস্পতিবার ভোরে এ ডাকাতির ঘটনা ঘটে উপজেলার বাগোয়ান ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের গশ্চি নির্মাণাধিন গঙ্গা মন্দিরে বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে।

থানায় করা অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোরে ৭ থেকে ৮ জন ব্যক্তি মন্দিরে ঢুকে কার্যালয়ের দেয়াল ভেঙে ভেতরে ঢুকে। পরে আলমিরা ভেঙে সেখানে রক্ষিত মন্দিরের নির্মাণ কাজের ১ লাখ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায় তারা।

রাউজান উপজেলা (দক্ষিণ) পূজা কমিটির সভাপতি প্রকাশ শীল বলেন, ‘বৃহস্পতিবার সকালে ৭ থেকে ৮ জনের একদল দুর্বৃত্ত মন্দিরে ঢুকে দেয়াল ও আলমিরা ভেঙে লুটপাট চালায়। এর মধ্যে কিছু লুটপাটকারী মধ্যে একজনকে সিসি ক্যামেরার ফুটেজে শনাক্ত করা গেছে। তাকে সহ আরও কয়েকজন অজ্ঞাত ব্যক্তির নামে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।’

এদিকে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হারুন বলেন, ‘মন্দির ভাঙচুর ও টাকা লুটপাটের অভিযোগ পেয়েছি। পূর্ণ তদন্ত সাপেক্ষে আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।’