লোহাগাড়া উপজেলায় অপহরণকারী আটক দুই

লোহাগাড়া প্রতিনিধি :

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় স্বামীকে অপহরণ করে স্ত্রীর কাছ থেকে ১ লাখ টাকা মুক্তিপণ দাবির অভিযোগ দুই অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় অপহরণের কাজে ব্যবহৃত একটি সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়।

শুক্রবার (১০সেপ্টেম্বর) দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে তাদের দুজনকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- পদুয়া ইউনিয়নের নিজতালুক এলাকার মুহাম্মদ ফরিদ উদ্দিনের পুত্র মুহাম্মদ ইমরান (২০) ও সাতকানিয়া উপজেলার ছদাহা নুনু চৌধুরী বাড়ি এলাকার মুহাম্মদ শাহেদের পুত্র মুহাম্মদ জমির উদ্দিন (২৩)।

পুলিশ জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যায় আলাউদ্দিন পদুয়া বাজার হতে বাড়ি ফেরার পথে ৬ জনের একটি সংঘবদ্ধ দল তাকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে যায়। পরে অপহৃত আলাউদ্দিনের স্ত্রী বুলু আকতারকে কল করে ১ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। টাকা না দিলে তার স্বামীকে মেরে ফেলার হুমকি দেয়। বুলু আকতার অপরহণের বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ বলেন, অপহরণের খবর পেয়ে পুলিশ গতকাল রাত ১১টায় পদুয়া বার আউলিয়ার দরগাহ এলাকায় অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করে। এ ঘটনায় জড়িত অটোরিকশা চালকসহ দুজনকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে।