কক্সবাজারে র‌্যাব-১৫ এর অভিযানে ১৮ টি চোরাই মোবাইলসহ গ্রেফতার ১

কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজারে র‌্যাব-১৫ এর অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে , একজন ব্যক্তি কক্সবাজার জেলার সদর থানাধীন ০৬/০৪/২০২২ইং তারিখ বুধবার কক্সবাজার পৌরসভার ১২ নং ওয়ার্ডের লাইট হাউজপাড়াস্থ প্লট-এ, ২ নং গলি আলিফ টেলিকম নামক দোকানের সামনে চোরাই মালামালসহ অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে একই তারিখ আনুমানিক রাত ১১টা.৪৫ মিনিট সময় অভিযানিক দল উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে একজন ব্যক্তি পলায়নের চেষ্টা কালে মোঃ রাজু জয়নাল পাটোয়ারী (৩৭), পিতা-জয়নাল পাটোয়ারী,সাং-আশিকাটি, পোঃ-বাবুরহাট, থানা-সদর, জেলা-চাঁদপুর (বর্তমানে লাইট হাউজপাড়া, ১২নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, থানা-সদর জেলা-কক্সবাজার)’কে আটক করে।

উক্ত সময়ে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির হেফাজত হতে বিভিন্ন কোম্পানীর ১৮ টি মোবাইল ও ০২ টি সিমকার্ড জব্দ করা হয়। উল্লেখিত জব্দকৃত আলামতের বিষয়ে তার নিকট বৈধ কাগজপত্র দেখতে চাইলে তিনি তা দেখাতে ব্যর্থ হন। স্থানীয় সূত্রে জানা যায়, তিনি দীর্ঘদিন যাবৎ অবৈধ উপায়ে চোরাই মালামাল মজুদসহ ক্রয়-বিক্রয় করে আসছে।ধৃত ব্যক্তির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে একটি নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।