চকরিয়ার টমটমের চাকায় ওড়না পেঁচিয়ে দুই সন্তানের জননীর করুণ মৃত্যু

চকরিয়া প্রতিনিধি :

টমটমের চাকার সঙ্গে ওড়না পেঁচিয়ে নুসরাত জাহান বৃষ্টি (৩০) নামের দুই সন্তানের জননী এক স্কুল শিক্ষিকার করুণ মৃত্যু হয়েছে।

শনিবার (৭ মে) দুপুরে চকরিয়া থেকে পেকুয়া উপজেলার মগনামায় বেড়াতে যাওয়ার সময় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

এসময় তার সঙ্গে দুই অবুঝ শিশু সন্তানও ছিল। নিহত নুসরাত জাহান বৃষ্টি চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের সিকান্দরপাড়ার মাস্টার আবুল কাশেমের মেয়ে। তিনি বড় ভেওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

এলাকার পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফারজানা আফরিন মুন্না ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, চকরিয়া থেকে পেকুয়ার মগনামায় যাওয়ার পথে টমটমের চাকায় ওড়না পেঁচিয়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে শিক্ষিকা বৃষ্টির। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার দুই অবুঝ সন্তান মাকে হারিয়ে শুধু কাঁদছে। তাদের কোন ভাবেই বুঝ দেয়া যাচ্ছে না। বিষয়টি খুবই দুঃখজনক ও শোকের।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, (শনিবার) দুপুরে টমটম করে পেকুয়ার মগনামায় যাচ্ছিলেন নুসরাত জাহান বৃষ্টি ও তার দুই অবুঝ সন্তান। পথিমধ্যে গাড়ির চাকার সঙ্গে ওড়না পেঁচিয়ে বৃষ্টি রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।