জামাল খান কাউন্সিলর শৈবাল দাশের উদ্যেগে শিক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক শৈবাল দাশের সভাপতিত্বে এবং কোতোয়ালি থানা ছাত্রলীগের সহসম্পাদক অরিত্র চৌধুরীর সঞ্চালনায় শিক্ষা সামগ্রী বিতরণ এবং পাঠচক্র অনুষ্ঠিত হয়েছে।

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মিথুন মল্লিক এবং যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াহেদ রাসেলের নির্দেশনায় এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সিনিয়র সদস্য প্রকৌশলী সৈকত দাশ।
বাংলাদেশ সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক কাজী সারাফাত হোসেন শাফি।

এছাড়াও উপস্থিত ছিল বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য রত্নেশ্বর দাশ জিতু, কোতোয়ালী থানা ছাত্রলীগের সহ সভাপতি অনিক দে অন্তু।উপস্থিত অতিথি এবং নেতৃবৃন্দ শিক্ষাবান্ধব ছাত্র নেতৃত্ব সৃষ্টির বিষয়ে জোর দেন।

প্রধান অতিথি প্রকৌশলী সৈকত দাশ বলেন,ছাত্রলীগ করতে গেলে নিয়মিত ছাত্র হওয়ার বিকল্প নেই।ছাত্রলীগ কর্মীদের নিয়মিত পড়াশোনার পাশাপাশি দেশের ইতিহাস এবং চলমান ঘটনা সমূহের বিষয়ে জ্ঞান অর্জনের জন্য তাগিদ দেন তিনি।

পরবর্তীতে ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র, মুক্তিযুদ্ধের বই এবং শিক্ষা সামগ্রী বিতরণের মধ্যে দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।