ট্রাকের হেলপারকে খুন করে ছিনতাই ট্রাক উদ্ধারসহ গ্রেফতার ১

সাতকানিয়া প্রতিনিধি :

সাতকানিয়া উপজেলায় হেলপার বেলালকে খুন করে ট্রাক ছিনতাইয়ের ঘটনায় বিজয় দাশ (২১) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে সাতকানিয়া থানা পুলিশ।

রোববার (১৫ মে) রাতে বাঁশখালীর গুনাগরি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত বিজয় বাঁশখালী কালিপুর গুনাগরি এলাকার মহাজন পাড়ার রাখাল দাশের ছেলে।

গ্রেপ্তারের পর বিজয় দাশের তথ্যমতে ছিনতাই করা ট্রাকটি উদ্ধার ও অন্যান্য আসামিদের গ্রেপ্তারে কক্সবাজারের বিভিন্ন জায়গায় রাতভর অভিযান চালায় পুলিশ। পরে কক্সবাজারের উখিয়া থেকে ছিনতাই করা ট্রাকটি উদ্ধার করা হয়।

সাতকানিয়া থানার ওসি তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রোববার সন্ধ্যার দিকে বিজয় দাশ নামে ঘটনার সঙ্গে জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে কক্সবাজারের উখিয়া থেকে ট্রাকটি উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, সোমবার (১৬ মে) আসামিকে আদালতে সোপর্দ করে সাতদিনের রিমান্ড আবেদন করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

উল্লেখ যে, এরআগে বৃহস্পতিবার (১২ মে) বিকেলে সাতকানিয়া-বাঁশখালী সড়কের হাদুর ব্রিজের নিচ থেকে বেলাল নামে এক ট্রাক হেলপারের লাশ উদ্ধার করে পুলিশ। পরে ড্রাইভার তার পরিচয় নিশ্চিত করে।