তৈ,বা,এ,উ, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের ঈদ পূর্ণমিলনী উদযাপন

আনোয়ারা প্রতিনিধি:

আনোয়ারা থানার তৈলারদ্বীপ বারখাইন এশাদ আলী বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রী কতৃক আয়োজিত ঈদ পূণর্মিলনী ও মিলন মেলা বিদ্যালয় মাঠে অনুষ্টিত হয়।

উক্ত বিদ্যালয়ের ১৯৫৯ থেকে ২০২১ পর্যন্ত ব্যাচ ভিত্তিক পরিচিতি ও স্মৃতি চারণ করা হয়। অনুষ্টানে সঞ্চালনার দায়িত্বে ছিলেন বিদ্যালয়ের সাবেক শিক্ষক বাবু প্রণব রনজন চক্রবর্তী ও ১৯৮৯ ব্যাচের প্রাক্তন ছাত্র জগন্নাথ দাশ।

১৯৯২ ব্যাচের ছাত্র মোহাম্মদ ফারুকের আহবানে সাড়া দিয়ে ১৯৯০ সনের ছাত্র জয়নাল উদ্দিন এবং ১৯৯১ সনের ছাত্র আসাদুজ্জামান কে সঙ্গে নিয়ে সিআরবি তাসফিয়া রেষ্টুরেন্টে ও বিদ্যালয় মাঠে এবং চট্টগ্রাম মেট্রোপলিটন ক্লাবে আলোচনা সভার মাধ্যমে মাত্র ১৫ দিনে উক্ত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি গ্রহণ করা হয়।

বুধবার (৪মে) ঈদ পূণর্মিলনীর আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

উপল অনুষ্ঠানটিকে তিনটি পর্বে সাজানো হয়েছে। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলোয়াত দিয়ে শুরু হয় ১ম পর্ব। বক্তব্য রাখেন প্রত্যেক ব্যাচের প্রতিনিধিরা।ব্যাচ ভিত্তিক প্রতিনিধিদের মধ্যে বক্তব্য রাখেন – মনির, রফিক, মোহাম্মদ ফারুক আরিফ, ইমরান, ডাক্তার হিরম্ময় দত্ত, আসাদ, জয়নাল, আনোয়ার, আজমগীর চৌধুরী, আবুল কালাম, মনিরুল ইসলাম, জাহাঙ্গীর আলম চৌধুরী এবং প্রতিষ্টাতা সভাপতি মফিজ উল্লাহ।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আরামিট গ্রুপের চেয়ারম্যান আলমগীর চৌধুরী এবং মুজিব আনসারী। ২য় পর্বে মনোরঙ্গ সাস্কৃতিক অনুষ্ঠান, অনুষ্ঠানের প্রথমে গান পরিবেশন করেন প্রাক্তন ছাত্র জগন্নাথ দাশ, আনোয়ার হোসাইন এবং রিয়াদ হায়দার।

অতিথি শিল্পীদের মধ্যে ছিলেন রুপা এবং অপু।৩য় পর্বে মাত্র ২০ টাকার বিনিময়ে ভাগ্য যাচাই কুপন বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান।। প্রথম পুরস্কার এল ই ডি টিভি, ডিনার সেট সহ আকর্ষণীয় ২০ টি পুরস্কার। এই পর্ব পরিচালনা করেন মোহাম্মদ,ফারুক, জয়নাল উদ্দিন, ফরিদ হোসেন, বাবুল আকতার, জালাল উদ্দিন, আকতার কামাল সাফায়েত, আবুল কাশেম, তৈয়ব তাহের ও রুবেল। অনুষ্ঠানটি শুরু এবং শেষটি ছিল একটু ভিন্ন আঙ্গিকে কোন সভাপতি ও প্রধান অতিথি ছাড়াই অনুষ্ঠান সমাপ্তি করা হয়।