দেশসেরা মডেলদের নিয়ে চট্টগ্রামে জমকালো ফ্যাশন শো

চট্টলা ডেস্ক : আলো ঝলমলে মঞ্চে বাহারি পোশাকে মডেলদের ক্যাটওয়াক। অভিভূত হয়ে দেখছেন দর্শকরা সাথে তুমুল করতালি। ভিন্নধর্মী এ ফ্যাশন শোতে অংশ নিয়েছেন দেশসেরা কোরিওগ্রাফার ও মডেলরা। মহামারী করোনার কারণে চট্টগ্রামের ফ্যাশন অঙ্গণে যে স্থবিরতা বিরাজ করছিল এ ফ্যাশন শোয়ের মাধ্যমে যেন নীরবতা ভাঙ্গল সেটির।

বলছিলাম চিটাগং উইডিং পেজেন্ট ২০২১ এর কথা। বৃহস্পতিবার রাতে নগরীর চিটাগং ক্লাবে অনুষ্ঠিত হয়েছে এ ফ্যাশন শোটি।

ওশেনিক মিডিয়া সলুসন আয়োজিত এ ফ্যাশন শোতে উপস্থিত ছিলেন দেশসেরা কোরিওগ্রাফার ও ফ্যাশন স্টাইলিস্ট ফয়সাল তুষার, মডেল ও ফ্যাশন ডিরেক্টর সাবরিনা জামান রিমাসহ দেশসেরা মডেল ও কোরিওগ্রাফাররা।

আমন্ত্রিত অতিথিরা জানান, চট্টগ্রামেও যে আন্তর্জাতিকমানের ফ্যাশন শো আয়োজন করা যায় চিটাগাং উইডিং পেজেন্ট তার একটি উদাহরণ।

অনুষ্ঠানে দেশ বরেণ্য ফ্যাশন ডিজাইনার ও চারু চট্টগ্রামের সত্ত্বাধিকারী সদ্য প্রয়াত শিমুল খালেদকে দেশের ফ্যাশন ডিজাইনিংয়ে অনবদ্য অবদানের জন্য বিশেষভাবে স্মরণ করা হয়।

আয়োজকরা জানান, ভবিষ্যতে চট্টগ্রামে এর চেয়েও বড় পরিসরে প্রদর্শনীর আয়োজন করা হবে।

ফ্যাশন শো তে মিডিয়া পার্টনার চট্টলা টিভি ও বাংলাধারাকে ক্রেস্ট প্রদান করে সম্মান জানানো হয়। চট্টলা টিভির পক্ষ থেকে চ্যানেলের নিউজ ইন চার্জ রুবেল দাশ সম্মাননা গ্রহণ করেন। বাংলাধারার পক্ষে সম্মাননা গ্রহণ করেন চ্যানেলটির সম্পাদক ফেরদৌস শিপন।