লেডি গ্যাং লিডার সিমি আবারো গ্রেপ্তার

চট্টলা ডেস্ক : আবারো আলোচনায় চট্টগ্রামের লেডি গ্যাং লিডার তাহমিনা সিমি ওরফে সিমরান সিমি। বাসায় ঢুকে পিটানোর ঘটনায় কমাস আগে গ্রেপ্তার হওয়ার পর এবার নতুন করে নেভালে গিয়ে আবার হুঙ্কার দিয়ে ভাইরাল তিনি। ‘তুই আমাকে চিনস? আমি বললে, এখান থেকে তোকে কেউ বাঁচিয়ে নিয়ে যেতে পারবে না।—এরকম হুঙ্কার দেওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে তাকে আটক করে পতেঙ্গা থানা পুলিশ।

শনিবার (১৩ মার্চ) তার নিজ বাসা থেকে তাকে আটক করে পতেঙ্গা থানা পুলিশ। অভিযুক্ত সিমি নগরের ইপিজেড থানার সিমেন্ট ক্রসিং বড়বাড়ি এলাকার কামাল হোসেনের মেয়ে। তবে তাদের গ্রামের বাড়ি খুলনা বাগেরহাটে। ৬ বছর আগে তার পিতা মারা গেছেন। এক ভাই ও মাকে নিয়ে নগরের সিমেন্ট ক্রসিং বড়বাড়ি এলাকায় ভাড়া বাসায় থাকেন। তিনি একটি কলেজের শিক্ষার্থী।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ জুবায়ের বলেন, ‘শুক্রবার দুপুরের দিকে সিমিকে আটক করে থানায় আনা হয়েছে। তাকে কালকের ভাইরাল হওয়ার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্যই মূলত থানায় আনা হয়।’

এদিকে শনিবার ফেসবুকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়। নেভাল এলাকায় এক তরুণীকে বেধড়ক চড় থাপ্পড় দিচ্ছে সিমি ও তার এক সহযোগী। ওই সময় সিমিকে বলতে শোনা যায়, ‘তুই আমাকে চিনস? আমি বললে, এখান থেকে তোকে কেউ বাঁচিয়ে নিয়ে যেতে পারবে না।’

এর আগে গত বছরের ২৪ আগস্ট বাসায় ঢুকে এক তরুণীকে বেধড়ক মারধর করেছিল ‘লেডি ক্যাডার’ সিমি ও তার গ্রুপ। পরে ওই তরুণীর মামলার জেরে গত ২৭ আগস্ট দুই সহযোগীসহ গ্রেপ্তার হয়েছিলেন সিমি।