সড়ক দুর্ঘটনায় আহত সিএমপি’র এসআই মোস্তাফিজুর রহমান মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক:

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত আকবরশাহ থানার পুলিশ কর্মকর্তা (এসআই) মোস্তাফিজুর রহমান মারা গেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি ২২ বছর ও ১৯ বছর বয়সী দুই কন্যা সন্তান এবং ১২ বছর বয়সী এক ছেলে সন্তানের জনক।

সোমবার ৮ নভেম্বর সকালে সাড়ে ৯ টার সময় চমেক হাসপাতালের আইসিইউ-তে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। পুলিশ কর্মকর্তা মোস্তাফিজুর রহমানের মৃত্যুতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়’সহ সংশ্লিষ্ট থানা ও নগর ‍পুলিশের উর্ধ্বতন অন্যান্য কর্মকর্তা গভীর শোক প্রকাশ করেছেন।

জানা গেছে, মোস্তাফিজুর রহমান গত ৬ নভেম্বর বিকাল ৫ টার সময় হালিশহর থানাধীন বড়পুল মোড় সংলগ্ন ওয়াপদা মোড় এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

এসআই মোস্তাফিজুর রহমানের মরদেহ দুপুর ২ টায় আকবরশাহ্ থানায় আনা হয়। ১ম জানাজা নামাজ শেষে তার মৃতদেহ দাফনের জন্য নিজ গ্রাম ময়মনসিংহ জেলার পাগলা থানা এলাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে ২য় জানাযা শেষে চির শায়িত করা হয় মোস্তাফিজুর রহমানকে।