সৎ, ন্যায়বিচারক ও শিক্ষানুরাগী মহিলা কাউন্সিলর তাহেরা বেগম চৌধুরী

হুমায়ন কবির হীরুঃ সততা ছাড়া যোগ্যতা মূল্যহীন,যোগ্যতা ছাড়া সততা শক্তিহীন নেতৃত্বে চাই সততা। সততা, যোগ্যতার ও শিক্ষার সমম্বয়ে কাউন্সিলর পদপ্রার্থী তাহেরা বেগম চৌধুরী, জবা ফুল প্রর্তীকী মহিলা(সংরক্ষিত) কাউন্সিলর পদপ্রার্থী তাহেরা বেগম চৌধুরী কে জবা ফুল মার্কা বিজয়ী করে দেশ ও নির্বাচনী এলাকা সমূহকে উন্নয়ন ও সেবা মাধ্যমে চন্দনাইশ পৌরসভার কে গ্রীনসিটি গড়ার লক্ষ্যে সুযোগ দেওয়া আহবান জানান।

তাহেরা বেগম চৌধুরী ৭,৮ ও ৯ নাম্বারসমূহের উদ্দেশ্যে আরো বলেন চন্দনাইশ পৌরসভা নির্বাচনী এলাকা সমূহ যেসব রাস্তা-ঘাট স্থাপনা এখনো করা হয়নি, সেই সব রাস্তা কাজ সু – সম্পূর্ণভাবে এলাকার জনসাধারণের পরামর্শ ভিত্তিতে পূরণ করবেন , জনসাধারণের সাথে থেকে,তাদের সহযোগিতা মাধ্যমে চন্দনাইশ পৌরসভার নিবার্চনী এলাকা সমূহ ও সরকারের সহযোগিতার মাধ্যমে উন্নয়ন করার আশা ব্যক্ত করেন। কাউন্সিলর হিসেবে সকলের মূল্যবান ভোট দিয়ে তাকে বিজয়ী সুযোগ দেয়ার আহবান জানান এবং সর্বস্তরের এলাকার মানুষের কাছে দোয়া চায়।

আসন্ন নির্বাচনে, ১৪ ফ্রেরুয়ারী চন্দনাইশ পৌরসভার নির্বাচন ২০২১ ইংরেজি ৭,৮ ও ৯ নাম্বার ওয়ার্ডের (সংরক্ষিত) মহিলা কাউন্সিলরসপ্রার্থী তাহেরা বেগম চৌধুরী কে জবা ফুল মার্কা আপনারদের মূল্যবান ভোট প্রদানের মাধ্যমে চন্দনাইশ পৌরসভা নির্বাচনী এলাকা সমূহকে গ্রীনসিটি গড়ার লক্ষ্যে সাধারন মানুষের কাছে দোয়া ও ভালোবাসা ৭,৮ ও ৯ নাম্বার ওয়ার্ডগুলোকে উন্নয়ন ও সেবা করার জন্য সুযোগ দেওয়া আহবান জানান