নানা আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করলো মহসিন কলেজ ছাত্রলীগ

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম হাজী মুহাম্মদ মহসিন কলেজ কতৃক সারাদিন ব্যাপী নানা কর্মসূচী পালন করা হয়।

উক্ত কর্মসূচীর মধ্যে ছিল পুষ্পস্তবক অর্পণ,বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে কেক কাটা,অর্থনৈতিক ভাবে অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-কলেজের অধ্যক্ষ কামরুল ইসলাম,উপাধ্যক্ষ ইলিয়াস ,সম্পাদক আবুল বাসার।এসময় মহসিন কলেজ ছাত্রলীগের আহবায়ক কাজী নাঈম,সিনিয়র যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান,যুগ্ম আহবায়ক আনোয়ার পলাশ,মায়মুন উদ্দিন মামুন,বোরহান উদ্দিন,রবিওল ওহাব কমল উপস্থিত ছিলেন।

এসময় জাতির জনকের আত্মার শান্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল ও করা হয় পরে “জাতির পিতাকে জানা” শীর্ষক আলোচনা সভায় জাতির পিতার বর্ণাঢ্য জীবনের উপর আলোকপাত করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা চৌধুরী সোয়াইব, মোহাম্মদ আজিজ,জুনায়েদ, রোহান হায়দার শাহরিয়ার শাওন,মামুনুর রশিদ, জাহেদ, সোহাদ,ইনজামাম,শিহাব, কায়সার,ইসমাম,রিজভি,মামুন নুহাস,আহাদ,হাকিম,নাফিস,তিন্নি তাসফি, আরমান,নয়ন,সাইদ,টিপু,মাইনুল,নিশান,নাফিস,আরিফ খান,তাফিম,রিদয়,মুসা,আতিক,আকবর আকাশ,রাব্বি,সিনান,হারিস,সাহেদ,আরিফ,মিনহাজ,আকিল,জিহাদ,আকিব,সৌরব,সায়েম জাইফ, আসরাফ সহ আরো অনেকেই।