ফার্নিচার শিল্প মালিক সমিতির মাসব্যাপী ফার্নিচার বিক্রয় উৎসব সমাপনী ও রাফেল ড্র অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতি আগ্রাবাদ এক্সেস ইউনিট আয়োজিত মাসব্যাপী ফার্নিচার বিক্রয় সমাপনী ও রাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৯মে) বিকেলে নগরীর আগ্রাবাদ এক্সেস রোডের আব্দুল্লাহ কনভেনশন হলে ফার্নিচার শিল্প মালিক সমিতির এক্সেস ইউনিটের সভাপতি মোহাম্মদ সাইফুদ্দিন চৌধুরি দুলাল এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহিনুল হক টুটুল সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২১ পদকপ্রাপ্ত ও দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক।

অনুষ্ঠানে প্রথম দ্বিতীয় তৃতীয় পুরস্কার থেকে শুরু করে ২০ তম পুরস্কার পর্যন্ত লটারির ড্র উত্তোলন করা হয়। লটারি প্রথম পুরস্কার হিসেবে ছিল নগদ ১ লাখ টাকা, দ্বিতীয় পুরস্কার ছিল ব্রান্ড নিউ মোটরসাইকেল, তৃতীয় পুরস্কার ফুল সেট ফার্নিচার সহ আরো ১৭ টি আকর্ষণীয় পুরস্কার।

পুরস্কারপ্রাপ্ত নির্বাচিত কুপন নং। ২০) ৫৬২৯, ১৯) ৬১৯৯, ১৮) ৮০৩৬, ১৭) ৬০৬৯, ১৬) ৮২৮১, ১৫) ৬৩৭৫, ১৪) ৩৫৭৩, ১৩) ৩৩৪৯, ১২) ৫৪৮৬, ১১) ১৩৬৮, ১০) ৫৯৬১, ৯) ৩১৩৭, ৮) ১৭৮৬৪, ৭) ৬৪৪, ৬) ৭৮৭৮, ৫) ৭৯৯৩, ৪) ৫৯৬০, ৩) ১৮০৫৯, ২) ৩৬৪৮, ১) ১৮২৫৩.

প্রধান অতিথি এম এ মালেক এ সময় বলেন, চট্টগ্রামে ফার্নিচার জগত বলতে আগে আমরা বাকুলিয়াকেই বুঝতাম, তবে এখন যুগের সাথে তাল মিলিয়ে আগ্রাবাদ এক্সেস রোড ফার্নিচার দোকান গুলো এগিয়ে আছে। এসমস্ত শোরুমে ফার্নিচারের শৈল্পিকতা চট্টগ্রামসহ সারা বাংলাদেশের মানুষকে মুগ্ধ করে চলেছে।

বিক্রয় উৎসবের সমাপনী অনুষ্ঠান ও রাফেল ড্র অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতির সভাপতি সৈয়দ নুরুদ্দিন, সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান,ফার্নিচার ঈদ উৎসব এর আহবায়ক মোহাম্মদ ইকবাল, কার চয়েজের স্বত্বাধিকারী আলহাজ্ব মোস্তাফিজুর রহমান সহ আরও অনেকে।