বেলজিয়ামের রাষ্ট্রদূত ও প্রতিনিধির সঙ্গে সিএমসিসিআই’র আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশে নিযুক্ত বেলজিয়ামের রাষ্ট্রদূত দিদিয়ের ভান্ডারহাসেল্ট এবং প্রতিনিধি দলের সদস্যদের সঙ্গে চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের পরিচালক ও সদস্যদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে সাংবাদিক ও গণমাধ্যমের প্রতিনিধিগণ সাথে নিয়ে মেট্রোপলিটন চেম্বারের প্রেসিডেন্ট খলিলুর রহমানের সভাপতিত্বে সিএমসিসিআই’র ভারপ্রাপ্ত সচিব মো: জয়নাল উদ্দিনের সঞ্চালনায় আগ্রাবাদ অফিসের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় এ মতবিনিময় সভা।

এতে প্রাইভেট সেক্টরের সাথে সক্ষমতা বৃদ্ধি সম্পর্কে সচেতন হওয়া এবং বাণিজ্য ও শিল্প ক্ষেত্রে মানসম্পন্ন পণ্য ও সেবা প্রদানের বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

বেলজিয়ামের বিনিয়োগকারীদের জন্য মাঝারি সুযোগ-সুবিধা প্রদান, অন্যদিকে নিজেদের মধ্যে ভালো বাণিজ্য সম্পর্কের সুযোগ বাড়ানো প্রস্তাব করা হয়।

সিএমসিসিআই’র সদস্য মারুফ পাটোয়ারী পবিত্র কোরআন তেলওয়াত পাঠ করেন এবং সিএমসিসিআই সহ সভাপতি এ.এম মাহবুব চৌধুরী, পরিচালক হাজী এম.এ.মালেক, প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ, প্রফেসর জাহাঙ্গীর চৌধুরী, ভারপ্রাপ্ত সচিব জয়নুল আবেদিন এবং অজিত কুমার দাশ সহ অসংখ্য সদস্য উপস্থিত ছিলেন।