সিএমসিসিআই এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির (সিএমসিসিআই) বার্ষিক সাধারণ সভা ২০১৯-২০২০-২০২১ এবং ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

১১ মার্চ (শনিবার) সিএমসিসিআই কার্যালয়ে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

প্রেসিডেন্ট খলিলুর রহমানের সভাপতিত্বে সিএমসিসিআই’র ভারপ্রাপ্ত সচিব মো: জয়নাল উদ্দিনের সঞ্চালনায় সভার কার্যক্রম করা হয়েছে। সভায় বলা হয়, করোনা মহামারী এবং অফিস কার্যালয় স্থানান্তরের কারনে বিগত ৩ বছর অত্র চেম্বারের বার্ষিক সাধারণ সভা আয়োজন করা সম্ভব হয়নি। যা আজকের পর থেকে আবার চলমান থাকবে।

সদস্য মারুফ পাটোয়ারী পবিত্র কোরআন তেলওয়াত পাঠ করেন এবং সিএমসিসিআই সহ সভাপতি এ.এম মাহবুব চৌধুরী, পরিচালক হাজী এম.এ.মালেক, প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ, প্রফেসর জাহাঙ্গীর চৌধুরী, ভারপ্রাপ্ত সচিব জয়নুল আবেদিন এবং অজিত কুমার দাশ সহ অসংখ্য সদস্য উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান খলিলুর রহমান তার বক্তৃতায় উপস্থিত সবাইকে সিএসিসিআই’র ভবিষ্যৎ কর্মপন্থা নিয়ে বিস্তারিত আলোচনা করেন। একই সাথে ২০১৯-২০২০-২০২১ এবং ২০২২ সালের অডিট রিপোর্ট পেশ এবং তা সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়। মুক্ত আলোচনায় সদস্যদের বিভিন্ন প্রশ্ন নিয়ে খোলামেলা আলোচনা করা হয়। করোনাকালীন এবং করোনা পরবর্তী সময়ে সিএমসিসিআই’র যে সকল পরিচালক এবং সদস্য মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া পরিবেশন করা হয়। সিএমসিসিআই’র উন্নয়ন, প্রচার এবং প্রসারের লক্ষ্যে সক্রিয় অংশগ্রহণ সহ একসাথে কাজ করার আহবান জানান ।