র‌্যাবের ৩ সদস্যকে গণপিটুনির ঘটনায় অস্ত্র ও মাদক সহ ১৩ জন গ্রেফতার

মিরসরাই প্রতিনিধি :

চট্টগ্রামের মিরসরাই বারৈয়ারহাটে ডাকাত সন্দেহে র‌্যাবের তিন সদস্যকে গণপিটুনির ঘটনায় ১৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (২৬ মে) মিরসরাইয়ের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

আটককৃতরা হলেন, সাইদুল ইসলাম সুমন (৩০), নাহিদ উদ্দিন (৩৩), আবু সাঈদ (২৮), নাসির উদ্দিন (৩৮), মাঈন উদ্দিন (৩২), ইমাম হোসেন (৩৩), ফাহাদ প্রকাশ ফরহাদ (২৬), আনোয়ার হোসেন (৪৫), মিনহাজুল ইসলাম ওরফে মিঠু (৩৬), শহিদুল ইসলাম আকাশ (২৫), সোয়েব উদ্দিন আবির (২৯)।

শুক্রবার (২৭ মে) দুপুরে র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনিবলেন, বুধবার সন্ধ্যায় মাদক উদ্ধারে মিরসরাইয়ে অভিযানে গেলে সাদা পোশাকে থাকা র‌্যাব সদস্যদের ডাকাত বলে তাদের ওপর হামলা চালায় মাদক ব্যবসায়ীরা। এতে আমাদের দুই সদস্যসহ তিন র‌্যাব সদস্য আহত হয়। তাদের দুই জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সিএমএইচে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় আমরা এ পর্যন্ত ১৩ জনকে আটক করেছি।

র‌্যাব ৭-এর অধিনায়ক লে. কর্নেল এমএ ইউসুফ বলেন, ঘটনার পর আমরা আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে হামলাকারীদের শনাক্ত করেছি। আটককৃতদের মধ্যে সাইদুর রহমান সাইদ আমাদের আহত সদস্য থেকে অস্ত্র ছিনিয়ে নিয়েছিল। সেটি সাইদের তথ্যমতে এসএম শাফায়েত হোসেনের কাছ থেকে উদ্ধার করেছি।

এছাড়া আটককৃত ফরহাদের কাছ থেকে দুই হাজার পিস ইয়াবা, ৫২ বোতাল ফেনসিডিল ও এক কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। তারা ফেনী জেলার সীমান্তবর্তী ছাগলনাইয়া, মিরসরাই এলাকায় মদ, গাঁজা, ইয়াবা ও ফেনসিডিলের ব্যবসা করে আসছিল।