উত্তর আগ্রাবাদ ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হক ডিউকের মায়ের মৃত্যুতে সর্বস্তরের শোক !

রুমেন চৌধুরী, চট্টগ্রাম:

চট্টগ্রাম সিটি কর্পোরেশন ২৪নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ডের কাউন্সিলর নাজমুল হক ডিউকের মমতাময়ী মা ইন্তেকাল করেছেন।

মরহুমা মরজিয়া বেগম শুক্রবার (২৮ এপ্রিল) রাত ২ঃ৪৮ মিনিটে নগরীর বেসরকারি হাসপাতাল পার্কভিউ হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

“ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন”

শনিবার (২৯ এপ্রিল) দুপুরে মরহুমার নামাজে জানাজা আগ্রাবাদ বাদামতলী শাহী জামে মসজিদে অনুষ্ঠিত হয়।

উনার মৃত্যুর খবর শুনে মরহুমার আত্মার মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিন সহ মহানগর আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ দলীয় নেতাকর্মীরা।

জানাযায় বিভিন্ন থানা, ওয়ার্ড,ইউনিট থেকে আগত হাজার হাজার রাজনৈতিক নেতৃবৃন্দ, ৪১টি ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, আত্মীয় স্বজন ও এলাকার সর্বস্তরের জনসাধারণের উপস্থিতি ছিল। মরহুমার জানাযা শেষে মরহুমার বাবা মরহুম সিরাজুল হক মিয়ার পাশে চিরশায়ীত করা হয়। তিনি কাউন্সিলর নাজমুল হক ডিউকের নানা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, তৎকালীন চট্টগ্রাম পৌরসভার চেয়ারম্যান ছিলেন।

নাজমুল হক ডিউক চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ ছাত্র সংসদের সাবেক ভি পি, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের ষ্টিয়ারিং কমিটির সাবেক সদস্য, চট্টগ্রাম আইন কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সদস্য ও চট্টগ্রাম সিটি করপোরেশনের ২৪ নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ডে পর পর দুই বার নির্বাচিত বর্তমান কাউন্সিলর।