চেরাগী এলাকায় ইভান হত্যা মামলার আসামি অনিক দে গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি:

চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানাধীন চেরাগী পাহাড় মোড় এলাকায় ছাত্রলীগ নেতা আসকার বিন তারেক ইভানকে হত্যার অভিযোগে অনিক দে অন্তু (২৬)কে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ।

শুক্রবার (১২ মে) দিবাগত রাত ১টা ২০ মিনিটে নগরীর কোতোয়ালী থানাধীন হেমশেন লেন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবীর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর হেমশেন লেইন এলাকায় অভিযান চালিয়ে ইভান হত্যা মামলার এজাহারনামীয় আসামি অন্তুকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হবে জানালেন ওসি।

পুলিশ জানায়, গ্রেফতার অনিক হত্যা মামলার এজাহারনামীয় আসামি। অনিক দে অন্তু আনোয়ারা উপজেলা সদরের ঘনপুকুর এলাকার রাখাল হরি দে’র ছেলে।

উল্লেখ যে, ২০২২ সালের ২২শে এপ্রিল রাত ১০টার দিকে নগরের কোতোয়ালি থানাধীন চেরাগী পাহাড় মোড় এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে খুন হন ২১ নম্বর জামালখান ওয়ার্ড ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আসকার বিন তারেক ইভান।

তিনি বিএএফ শাহীন কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন। এ ঘটনায় শোভন দেব, ধ্রুব, প্রান্ত, শ্রাবণ, শচীন, রুবেল দত্ত, অর্ক ও মহান চৌধুরীসহ ৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামি করে মামলা করা হয়। মামলার ভিত্তিতে পুলিশ এ পর্যন্ত ১০ জনকে গ্রেফতার করেছে।