নগরে সড়ক দুর্ঘটনায় এবার পুলিশ সদস্যের মৃত্যু: সনাক্ত হয়নি দূর্ঘটনা ঘটানোর গাড়ি

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম নগরের ইপিজেড থানার সিমেন্ট ক্রসিং এলাকায় টিএসপি কমপ্লেক্সের সামনে সড়ক দুঘর্টনায় প্রাণ হারিয়েছেন বেণুরাম নাথ (৪৮) নামের পুলিশের সহকারী উপপরিদর্শকের (এএসআই)।

শুক্রবার (২০ মে) সকাল সাড়ে নয়টার দিকে এ দুর্ঘটনাটি ঘটেছে। নিহত এএসআই বেণুরাম নাথ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) দামপাড়া পুলিশ লাইন্সের অধীনে ইস্টার্ণ রিফাইনারী লিমিটেডে দায়িত্বরত ছিলেন। ইস্টার্ণ রিফাইনারী লিমিটেডে গার্ডের ডিউটি শেষে যাওয়ার পথে দুর্ঘটনাকবলিত হন। তার বাড়ি ফটিকছড়ি উপজেলায়।

তবে পুলিশ ধারণা করছে সকাল সাড়ে নয়টার সময় কোন গাড়ির চাপায় তিনি নিহত হয়েছেন। তবে কীভাবে তিনি দুঘর্টনার শিকার হয়েছেন তা নিশ্চিত হতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, সকালে টিএসপি কমপ্লেক্সের সামনে সড়কের পাশে একজনের লাশ পড়ে আছে এমন খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। পরে পরিচয় নিশ্চিত হই, তিনি একজন পুলিশ সদস্য। তার মাথায় ‍গুরুতর জখম আছে। দুর্ঘটনার জন্য দায়ী গাড়ি এখনো শনাক্ত হয়নি।

এ বিষয়ে ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম জানান, ‘সকাল সাড়ে ৯টা থেকে ১০টার মধ্যে টিএসপি কমপ্লেক্সের সামনে কোন গাড়ির চাপায় দামপাড়া পুলিশ লাইন্সে কর্মরত ওই পুলিশ সদস্য নিহত হয়েছেন। সড়ক দুর্ঘটনায় তার মাথা থেঁতলানো ছিল। খবর নিয়ে জানতে পারি, তিনি অসুস্থ বোধ করায় হাসপাতালে ডাক্তার দেখাতে যাচ্ছিলেন। আর পথিমধ্যেই এই দুর্ঘনায় তিনি নিহত হন।’

এ সময় ওসি আরও বলেন, নিহত পুলিশ সদস্যের লাশ তার বড় ভাই ও বোন জামাইয়ের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার জন্য দায়ী গাড়ি এখনো শনাক্ত করতে পারা যায় নি। তবে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছি, আর তাতেই গাড়ি শনাক্তের চেষ্টা চলছে।