পিস্তল সাজিয়ে গ্যাসলাইট দেখিয়ে অপহরণ ! আলামত সহ গ্রেফতার দুই

নিজস্ব প্রতিবেদক:

পিস্তল সাদৃশ্য গ্যাসলাইটকে পিস্তল সাজিয়ে ব্যবহারের মাধ্যমে ভয় দেখিয়ে অপহরণের অভিযোগে ২ জনকে আটক করেছে সিএমপি খুলশী থানার পুলিশ।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছেন খুলশী থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, জাবেদ আহমেদ লিটন ও আব্দুল কাদের প্রঃ মামুন।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ৯ এপ্রিল রাত সাড়ে ১১টায় ব্যবসার জন্য মৌলভীবাজার এনা কাউন্টার থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা করে এ মামলার বাদীর ছেলে। এরপর ১০ এপ্রিল অনুমান সাড়ে ৭টায় নগরীর খুলশী থানাধীন জিইসি মোড়স্থ গৃহায়ন মেইন গেইটের সামনে বাস থেকে নেমে বাদিকে ফোনে জানায় যে, সে ব্যবসায়িক কাজে চট্টগ্রামস্থ নিউ মার্কেট এলাকায় যাবে। তারপর থেকে আর খোঁজ ছিল না।

পুলিশ আরো জানায়, পরবর্তীতে অজ্ঞাতনামা বিবাদিরা একই দিন ১১টায় বাদির ছেলের মোবাইলের ইমো থেকে বাদির মেয়েকে মোবাইল ফোনের ইমোতে ভিডিও কল দিয়ে জানায়, ভিকটিমকে অপহরণ করা হয়েছে। মুক্তি পেতে হলে ২,০০,০০০/ টাকা বিকাশের মাধ্যমে দিতে হবে অন্যথায় ভিকটিমকে তারা হত্যা করবে। এ বিষয়ে মামলা দায়ের করা হলে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বাদির মামলার পর খুলশী থানার এসআই মোঃ আবু হাসনাত মিশু তথ্য-প্রযুক্তির সহায়তায় নগরীর চান্দগাঁও থানাধীন বরিশাল বাজার ও সিএন্ডবি এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেফতার সহ ভিকটিমকে উদ্ধার করে। এ সময় গ্যাসলাইটকে পিস্তল সাজিয়ে ব্যবহারের মাধ্যমে ভিকটিমকে ভয় দেখিয়ে অপহরণে ব্যবহৃত ছোরা ও পিস্তল সাদৃশ্য গ্যাসলাইট আলামত হিসেবে জব্দ করা হয়।