পুনাকে’র বৈশাখী উৎসব অনুষ্ঠিত: আয়োজনে সিএমপি

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ (সিএমপি’র) আয়োজনে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সহযোগিতায় বৈশাখী উৎসব ১৪৩০ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২মে) ২৯ বৈশাখ, ১৪৩০ বাংলা নগরীর দামপাড়া পুলিশ লাইনস পুনাক ভবনে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সিএমপির আয়োজনে এ বাংলা নববর্ষ প্রথম মাস বৈশাখীর উৎসব ১৪৩০ পালন করা হয়।

আয়োজনটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়। তিনি এ সময় বৈশাখী উৎসব একটি বাংলাদেশের ঐতিহ্যবাহী উৎসব বলে উল্লেখ করেন। বলেন, বৈশাখ মাস এলেই নানান ধরনের আয়োজন ও রীতি নীতি বাংলা মানুষ ঐতিহ্যের সাথে পালন করে আসছে। যা যুগ থেকে যুগান্তরে চলে আসছে। পুলিশ পরিবারে এই ঐতিহ্যকে ধরে রেখে এতো সুন্দর আয়োজন সত্যি প্রশংসনীয়।

পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সভানেত্রী রীতা দাসের সভাপতিত্বে আয়োজিত উৎসবে আরো উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আব্দুল ওয়ারীশসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং পুনাক নারী নেতৃবৃন্দ ও তাদের পরিবারের অন্যান্য সদস্যরা।