রাতে কথা কাটাকাটি, সকালে যুবক খুন !

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামে নগরীর পাহাড়তলী থানাধীন নয়াবাজার এলাকায় এক যুবককে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটেছে।

রবিবার (২৮মে) ভোর সাড়ে ৪টার দিকে নয়াবাজার মজিবুর রহমান প্লাজার সামনে এ ঘটনা ঘটে। ভোরে নিহত আজাদুর রহমান নামে ওই যুবক নাস্তা করতে ঘরের বাইরে আসলে আগে থেকেই ওঁত পেতে থাকা দুর্বৃত্তরা তাকে ছুরি মেরে আহত করে। পরে হাসপাতালে মারা যায় সে। নিহত আজাদুর রহমান পাহাড়তলী থানাধীন নয়াবাজার ১২ নং ওয়ার্ড সরাইপাড়া খলিল মিস্ত্রি বাড়ির প্রকাশ নাজির বাড়ি মৃত হাবিবুর রহমানের ওরফে লদুর ছেলে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, প্রস্রাবে বাধা দেওয়ার জেরে দুপক্ষের দ্বন্দ্বে এ ঘটনা ঘটেছে বলে তাদের ধারণা।

এ বিষয়ে পাহাড়তলী থানার অপারেশন অফিসার আশরাফুল বলেন, ভিকটিম আজাদ এর ভাই মফিজ নয়াবাজার মোড়ে একটি ফাঁকা জায়গায় কেয়ার টেকার হিসেবে দায়িত্ব পালন করেন। গতকাল শনিবার (২৭মে) রাত সাড়ে ১২টার দিকে ওই জায়গায় প্রস্রাব করা নিয়ে ভিকটিমের ভাই কেয়ার টেকার মফিজ বাধা দেন কয়েক জন যুবককে। এ বিষয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় আজাদ তার ভাই মফিজের পক্ষ নিয়ে ফয়সাল, ওসমান, রাজু, রাজীব সহ অজ্ঞাত পরিচয় ৩-৪ জনের সঙ্গে ধাক্কাধাক্কি হয়। পরে ওই যুবকেরা তাকে দেখে নেবে বলে হুমকি দেয় এবং চলে যায়। ওই ঘটনাকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে এখন পুলিশ। তবে তদন্তের মাধ্যমে প্রকৃত সত্য উদঘাটন করা হবে বলে যোগ করেন তিনি।

এদিকে ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে। অপরাধীদের কাউকে ছাড় দেয়া হবে না।