২,৪০০ ইয়াবাসহ ২ জন ও ৫ কেজি গাঁজাসহ ১ জন আটক নগর ডিবির হাতে

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও এলাকায় ২ হাজার ৪০০ পিস ইয়াবাসহ দুইজনকে ও খুলশী থানাধীন পাহাড়তলী এলাকায় ৫ কেজি গাঁজা সহ ১ জন আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

শুক্রবার (২০ মে) চান্দগাঁওয়ের চক মার্কেট এলাকা থেকে ইয়াবাসহ ২ জন ও পাহাড়তলী পুলিশ বিট সংলগ্ন ঊর্ধ্বতন উপ সহকারী প্রকৌশলীর কার্যালয়, পুরাতন মেইল ডিপো সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে গাঁজাসহ এক জনকে পৃথকভাবে গ্রেফতার করা হয়।

আটককৃতরা হল- কক্সবাজারের মহেশখালীর কালামারছড়া ইউনিয়নের মৃত জাফর আলীর ছেলে দেলোয়ার হোসেন (২৮), মাতারবাড়ি ইউনিয়নের মৃত জয়নাল আবদিনের মেয়ে শারমিন বেগম (২৪)। এবং ফারজানা আক্তার প্রঃ শান্তা।

মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) জানিয়েছে, জিজ্ঞাসাবাদে ফারজানা আক্তার প্রঃ শান্তা জানায় বিভিন্ন মাদক ব্যবসায়ীর সহযোগিতায় দীর্ঘদিন যাবৎ কুমিল্লার সীমান্তবর্তী এলাকা ও বিভিন্ন উৎস হতে গাঁজা কমদামে ক্রয় করে চট্টগ্রাম শহরের বিভিন্ন জাযগায় বেশী দামে বিক্রয় করে আসছিল।

এদিকে ডিবি পুলিশ আরও জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চান্দগাঁওয়ের চক মার্কেট এলাকা থেকে দু’জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ২ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়- মহেশখালী থেকে কমদামে ইয়াবা সংগ্রহ করে সেগুলো চট্টগ্রামের বিভিন্ন স্থানে বেশি দামে বিক্রি আসছে।

আটককৃতদের চান্দগাঁও ও খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে।