ডায়বেটিস দিবসে লায়ন্স ক্লাব ইন্টা: অ্যাওয়ারনেস কমিটির বিভিন্ন কর্মসূচি গ্রহন

নিজস্ব প্রতিবেদক:

আগামী ১৪ নভেম্বর বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে এ রোগের নিয়ন্ত্রণ ও সচেতনতা বৃদ্ধি করার জন্যে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এর উদ্দেগ্যে ডায়বেটিস অ্যাওয়ারনেস প্রোগামের বিস্তারিত কর্মসূচি নিয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন ডায়াবেটিস অ্যাওয়ারনেস কমিটি।

শনিবার (১২ নভেম্বর) সকালে ১১টায় সিনিয়র্স ক্লাব চট্টগ্রাম এর কনফারেন্স হলে ডায়াবেটিস অ্যাওয়ারনেস কমিটির সদস্য সচিব লায়ন মোহাম্মদ তাহের আহমেদের সঞ্চালনায় লায়ন ডক্টর নওসাদ আহমেদ খান এর পরিচালনায় এই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় কালে অ্যাওয়ারনেস কমিটির সদস্যরা ডায়াবেটিস রোগ নিয়ন্ত্রণ ও সচেতনতা বৃদ্ধিতে বিভিন্ন দিক তুলে ধরা সহ খাদ্য অভ্যাস পরিবর্তন, প্লাস্টিক বর্জন করতে বিশেষ গুরুত্ব দিয়ে সংবাদ প্রচার করতে সাংবাদিকদের অনুরোধ জানান।

দিবসটির দিন থেকে মাসব্যাপী চট্টগ্রাম খাগড়াছড়ি ও কক্সবাজার জেলায় ডায়াবেটিস রোগের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করবে লাইন্স ক্লাব ইন্টারন্যাশনাল ডায়াবেটিস অ্যাওয়ারনেস কমিটি জানান তারা।

এ সময় উপস্থিত ছিলেন লায়ন ক্লাব ইন্টারন্যাশনাল চিটাগাং ডিসট্রিক গভর্নর লায়ন শেখ শামসুদ্দিন আল সিদ্দিক, সরকারি গভর্নর লায়ন কোহিনুর কামাল, ক্যাবিনেট সেক্রেটারি লায়ন হাসান মাহমুদ, রজনীগন্ধা গ্রুপের লায়ন মমতাজ বেগম সহ আরো অনেকে।