শরীফুল রাজকে ছাড়ার ইঙ্গিত দিলেন পরীমণি নিজেই!

বিনোদন ডেস্ক:

বাংলাদেশি অভিনেত্রীর পরিস্থিতি দেখে এখন এমনটাই বলছেন অধিকাংশ লোকজন। এই নিয়ে পাঁচ বারের বার বিয়ে ভাঙার গুঞ্জন শোনা যাচ্ছে তাঁর। স্বামী শরিফুল রাজের সঙ্গে চলতি বছরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন পরীমণি। কিন্তু কয়েক মাস যেতে না যেতেই ভাঙল তাসের ঘর।

বাংলা চলচিত্র জগতের সবচেয়ে আলোচিত জুটি শরীফুল রাজ ও পরীমনি। দুজনের ঘর আলো করে এসেছে ফুটফুটে এক পুত্র সন্তানও। সোশ‍্যাল মিডিয়ায় সম্প্রতি পরীমণির একটি পোস্টে ভাঙনের ইঙ্গিত পেয়েছেন নেটিজেনরা। সুখের সেই সংসারই হঠাৎ ভাঙ্গার ইঙ্গিত দিলেন চিত্র নায়িকা পরীমণি নিজেই।

শুক্রবার (৩০ ডিসেম্বর) মধ্যরাতে রাজকে নিজের জীবন থেকে বিদায় দেওয়ার ইঙ্গিতই দিলেন পরীমনি!রাত ১২টা ৫০ মিনিটে নিজের ফেসবুক আইডিতে দেওয়া এক পোস্টে পরীমনি লিখেন— “আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।”

গত বছর ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরীমনি ও রাজ। গোপনে বিয়েও করেন। চলতি বছরের জানুয়ারিতে বিয়ে ও অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন পরীমনি। গত ১০ আগস্ট রাজ-পরীর কোলজুড়ে আসে পুত্রসন্তান শাহেম মুহাম্মদ রাজ্য।