চান্দগাঁও পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়া ওয়ারলেসটি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার কালুরঘাট পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) শরীফ রোকনুজ্জামান কাছ থেকে ছিনিয়ে নেওয়া ওয়ারলেস সেটটি উদ্ধার করা হয়েছে।

সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মৌলভীবাজার রেললাইন এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ওয়ারলেস সেটটি উদ্ধার করে চান্দগাঁও থানা পুলিশ। ওয়ারলেস সেট উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান।

তিনি আরও জানান, গেল ১৯ নভেম্বর কালুরঘাট ফাঁড়িতে হামলা চালিয়ে মাদক কারবারিকে ছিনিয়ে নেওয়ার সময় ফাঁড়ির ইনচার্জ এসআই শরীফ রোকনুজ্জামানের ওয়ারলেস সেটটি ছিনিয়ে নিয়ে যায় দুষ্কৃতকারীরা। সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মৌলভীবাজার রেললাইন সংলগ্ন এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ওয়ারলেস সেটটি উদ্ধার করা হয়।

এর আগে গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তৃতীয় লিঙ্গের কয়েকজন ও তাদের সহযোগীরা দুই আসামিকে ছিনতাই করেন এবং ওয়ারলেস সেটটি ছিনিয়ে নিয়ে যান। রোববার দুপুরে কালুরঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) শরীফ রোকনুজ্জামান বাদী হয়ে দুই ইয়াবা কারবারিকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় ২১৪ জনের বিরুদ্ধে মামলা করেন। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৮জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।