পটিয়ায় আ.লীগ নেতাকে মারধরের ঘটনায় পুত্রসহ চেয়ারম্যান গ্রেপ্তার

পটিয়া প্রতিনিধি :

পটিয়ায় ইফতার মাহফিলের ব্যানারে নিজের নাম না থাকায় আওয়ামী লীগ নেতাকে মেরে রক্তাক্ত করে জামা খুলে গাছের সাথে বেধে মারার ঘটনায় অভিযুক্ত হামলার প্রধান আসামি সহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন হাইদগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বি এম জসিম (৫৫) ও তার ছেলে ওয়াসি (২৪)।

শনিবার (৩০ এপ্রিল) ভোরবেলায় তাদেরকে পটিয়া থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন পটিয়া থানার পরিদর্শক (ওসি) রেজাউল করিম মজুমদার।

তিনি জানান, হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে মারধরের ঘটনায় ২ জনকে শনিবার ভোরে গ্রেপ্তার করা করা হয়েছে। তাদের একজন হলেন হাইদগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদরুউদ্দিন জসীম ও তার ছেলে ওয়াসি।

তিনি আরও বলেন, এই ঘটনায় আহত জিতেন কান্তির ভাই তাপস কান্তি গুহ বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে এবং আরো ৪-৫ কে অজ্ঞাত আসামি করে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন শুক্রবার রাতে। ঘটনার সঙ্গে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে।

এদিকে, শুক্রবার (২৯ এপ্রিল) বিকেলে হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে গাছের সঙ্গে বেঁধে মারধর করা হয়।

অভিযোগ রয়েছে, ইফতার মাহফিলের দাওয়াত ও ব্যানারে হাইদগাঁও ইউনিয়নের চেয়ারম্যান বদরুউদ্দিন মোহাম্মদ জসীমের নাম না থাকায় জিতেন কান্তি গুহকে মারধর করা হয়।

অন্য দিকে এ ঘটনার পর আওয়ামী লীগ নেতা জিতেন কান্তি গুহের রক্তাক্ত ও গাছের সঙ্গে বেধে রাখার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে নানা জনে নানান ধরনের নেতিবাচক মন্তব্য করতে দেখা গেছে।