পরিবহণ মালিক চালক ঐক্য পরিষদ’র বিআরটিএ দুর্নীতি বন্ধে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ রোড ট্র্যান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) চট্টগ্রাম অফিসে পরিবহন মালিক ও চালকদের হয়রানি সহ অফিসারদের দূর্নীতি বন্ধসহ ৭ দফা দাবিতে সংবাদ সম্মেলন করেছে চট্টগ্রাম পিকআপ, সিএনজি, টেম্পু ও পণ্য পরিবহণ মালিক চালক ঐক্য পরিষদ।

বৃহস্পতিবার (২৫ মে) সকালে নগরীর আকবর শাহ এলাকায় অবস্হিত সংগঠনের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন হয়েছে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা।

এ সময় তিনি হয়রানি ও দূর্নীতি বন্ধসহ ৭ দফা দাবি জানিয়ে বলেন, টো মামলা পস মেশিনে বন্ধ করা এবং সর্বোচ্চ এক হাজার টাকা জরিমানা ও রেকার ভাড়া ৭৫০ টাকা আদায়, পিকআপ ও পণ্য পরিবহন গাড়ির মালামাল রাস্তায় উঠানামা করার সময় নো-পার্কিং মামলা বা টো মামলা না দেয়া, যে কোনো গাড়ি টো হলে সড়ক পরিবহন আইন-২০১৮ এর সর্বনিম্ন একটা ধারায় জরিমানা ধার্য করা, কাগজপত্র দেখার নামে জেলা হাইওয়ে ও মেট্রো এলাকায় পুলিশি হয়রানি না করা, যেখানে সেখানে স্পিড ব্রেকার না দেওয়ার আহবান জানান।

আয়োজিত সংবাদ সম্মেলনে চট্টগ্রাম পিকআপ সিএনজি টেম্পু ও পণ্য পরিবহন মালিক চালক ঐক্য পরিষদ থেকে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি অলি উদ্দিন হাওলাদার, সহ-সভাপতি কালিম শেখ, চট্টগ্রাম বেবি টেক্সি সিএনজি মালিক সমিতির সভাপতি তানবির, বাংলাদেশ অটোরিকশা শ্রমিক লীগের চট্টগ্রাম নগর কমিটির সভাপতি নুরুল ইসলাম প্রমূখ।