মেয়েকে পরীক্ষার হলে পৌঁছে দিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় পিতার মৃত্যু

সীতাকুণ্ড প্রতিবেদক:

এসএসসি পরীক্ষার্থী মেয়ে সাবিয়া আক্তার মুমুকে পরীক্ষার কেন্দ্রে পৌঁছে দিয়ে বাড়ি ফেরার পথে পিতা মোহাম্মদ লোকমান নামক এক ব্যক্তি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

মঙ্গলবার (২ মে) সকালে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইমামনগর স্কুলের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এসময় প্রাইভেটকারটি লোকমানের মোটর সাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী লোকমান গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম নগরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, বারআউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বেলাল উদ্দিন জাহাঙ্গীর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত লোকমান হোসেন উপজেলার ৯ নম্বর ভাটিয়ারি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মৃত সোনা মিয়ার ছেলে। তিনি ভাটিয়ারীর সোলায়মান মেম্বারের ছোট ভাই এবং পুরাতন জাহাজের স্ক্র্যাপ ব্যবসায়ী ছিলেন।

স্থানীয় বাসিন্দা জানে আলম বলেন, নিহত লোকমানের মেয়ে সাবিয়া আক্তার মুমু চলতি বছর ভাটিয়ারির সাজেদা আলম বিদ্যানিকেতন থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছে। ফৌজদারহাট কেএম হাই স্কুল কেন্দ্রে তার পরীক্ষা হচ্ছে। মঙ্গলবার সকালে তার বাংলা দ্বিতীয়পত্রের পরীক্ষা ছিল। লোকমান মেয়েকে মোটরসাইকেলে কেন্দ্রে পৌঁছে দেন। পরে তিনি বাড়িতে ফিরছিলেন। পথে ভাটিয়ারী ইমামনগর স্কুলের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে লোকমান গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। দুপুর সাড়ে ১২টার দিকে হাসপাতালে তার মৃত্যু হয়। পরিবারের সদস্যদের মধ্যে এখন শোকের মাতম চলছে।