দক্ষিণ কাট্টলী আ: লীগের বিএনপি’র চাঁদ’র দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সমাবেশ

নিজস্ব প্রতিবেদক:

দক্ষিণ কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রকাশ্য জনসভায় হত্যার হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এক বিভোক্ষ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার বিকেলে ফইল্ল্যাতলী মোড় থেকে কাউল্সিলর অধ্যাপক ইসমাইল’র নেতৃত্বে এ বিভোক্ষ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্হিত ছিলেন আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম মাস্টার, মুক্তিযোদ্ধা সিরাজ, নরুজল ভূঁইয়া, নোয়াব আলী মিয়া, আলী আবসার, মোঃ মাহাবুল আলম, আতাহার আলী, আক্তারুজ্জামান, জাহাঙ্গীর মিয়া, রেজাউল করিম ভূট্টো, রাধা রানী টুনটু মনি, খোকন দেবনাথ, নাসির ভুলু, যুবলীগ নেতা ফরিদ, সোহেল, টুটুল, খলিল, কামাল, কবির আহমেদ সহ ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাএলীগের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

উক্ত প্রতিবাদ সভায় অধ্যাপক ইসমাইল বলেন, রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ প্রকাশ্য জনসভায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি প্রদান করেছেন । তার এমন ঔদ্ধত্যপূর্ন বক্তব্য কেবলমাত্র ব্যক্তিগত কোন বক্তব্য নয়। এটি দলীয় বক্তব্য । দলের পক্ষ থেকেই তিনি এই বক্তব্য প্রদান করেছেন। কাজেই তার এমন অপকর্মের দায় বিএনপিকে নিতে হবে। চাঁদের এই বক্তব্য বিএনপিকে কেন্দ্রীয় ভাবে প্রত্যাহার করতে হবে। তা না হলে আমরা বিএনপিকে কঠোর ভাবে দমন করা হবে।