বাগমনিরাম ওয়ার্ড আওয়ামী লীগ এর বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক:

বিশ্ব মানবতার অগ্রদূত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকি ও বি এন পি জোটের সন্ত্রাস নৈরাজ্য এবং দেশের অভূতপূর্ব উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে।

সোমবার (২৯ মে) বিকেল ৪টায় বাগমনিরাম ওয়ার্ড আওয়ামী লীগ উদ্যোগে বিক্ষোভ মিছিল দামপাড়া পল্টন রোড থেকে শুরু হয়ে বাগমনিরাম ওয়ার্ডের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ওয়াস মোড়ে প্রতিবাদ সমাবেশ।

ওয়ার্ড আওয়ামী লীগ এর সভাপতি আব্দুল আজিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন বাগমনিরাম ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, সহ সভাপতি এডঃ সাজ্জাদুর রহমান বাচ্চু, শাহজাহান রতন, আব্দুল জলিল, কোতোয়ালি থানা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাসান মনসুর।

ওয়ার্ড আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক আহিল সিরাজ সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন কামরুল হাসান, শিশির দে, নুরুল আবছার, জয়নাল আবেদীন, আবদুল হান্নান, আজাদ হোসেন, সাহেদ হোসেন হিরা, সেলিম আহমেদ, জিল্লুর রহমান, জসিম মিয়া, আব্দুল জলিল বাহাদুর, ইকবাল রাসেল, আরিফুল আসিফ, মোঃ শাহজান, কামরুল হাসান, আহমেদুল হক আনোয়ারো মোঃইসমাল, সাইফুল আজম সহ প্রমূখ।

বক্তারা অনতিবিলম্বে বি এন পি নেতা আবু সাইদ চাঁদকে দৃষ্টান্তমূলক শাস্তি ও প্রত্যেক জেলায় জেলায় পৃথক মামলা এবং বিদেশে বসে বাংলাদেশে নৈরাজ্য সৃষ্টির জন্য তারেক জিয়াকে হুকুমের আসামি করার আহবান জানান।নেতৃবৃন্দ বলেন শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে অভাবনীয় উন্নয়ন হয়েছে তাতে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে জনগন আবারও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে সরকার গঠনের সুযোগ দিবেন।