মসজিদে নামাজের মধ্যদিয়ে মুসল্লিদের মাঝে হৃদ্যতা বাড়ে : আ জ ম নাছির

রাজনীতি ডেস্ক:

চট্টগ্রাম নগরীর কালামিয়া বাজার মোর আলী বাপের জামে মসজিদের ওজুখানার উন্নয়ন কাজের জন্য মসজিদ কমিটির হাতে অনুদানের পাঁচ লক্ষ টাকার চেক হস্তান্তর করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।

শুআজ শুক্রবার বাদে জুমা মসজিদের কমিটির কাছে এ থেকে হস্তান্তর করেন তিনি। এ সময় তিনি মুসল্লিদের উদ্যোশে বলেন, মসজিদ আল্লাহর ঘর এবং পবিত্রতম স্থান। সুন্দর পরিবেশে ওজু ও নামাজ আদায় করতে পারলে আমাদের মনও সুন্দর ও প্রফুল্ল হয়। আমরা মসজিদে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে নিজেদের মহান সৃষ্টিকর্তার নিকট আত্মসমর্পন করি। তিনি আরো বলেন, মসজিদ হলো নামাজ আদায়ের উপযুক্ত ও পবিত্র স্থান। নামাজে মাধ্যমে সমবেত মুসল্লিদের মধ্যে হৃদ্যতা বাড়ে সমাজে শান্তি ও ভ্রাতিত্বের বন্ধন প্রতিষ্ঠিত হয়। মসজিদের অসম্পূর্ণ উয়ন্নন কাজ সম্পূর্ণ হলে এলাকার মুসল্লিদের পাঁচ ওয়াক্ত নামাজ জামাতের সঙ্গে আদায়ের পাশাপাশি ইসলামী জ্ঞান অর্জনে গুরুত্ব পাবে।

এসময় উপস্থিত ছিলেন-মসজিদ মোতোয়ালী রিতাপ উদ্দিন বাবু,মোর আলী বাপের জামে মসজিদের সম্মানিত খতিব আলহাজ্ব মাওলানা আহমদ রেজা, বাকলিয়া থানা আওয়ামীলীগ সদস্য মোঃ সোলায়মান, আওয়ামী লীগ নেতা মোঃ ঈসা মুসল্লিরা উপস্থিত ছিলেন।