সাংসদ আফছারুল আমীন মৃত্যুতে কেন্দ্রীয় যুবলীগ নেতা রাসেল’র শোক প্রকাশ

প্রেস বিজ্ঞপ্তি :

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি, চট্টগ্রাম ১০ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী ডাঃ মোঃ আফছারুল আমীন এমপি’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বীর চট্টলার কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক শহীদুল হক চৌধুরী রাসেল।

শুক্রবার (২রা জুন) সন্ধ্যায় এক শোক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করে মরহুম এই সাংসদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

শোক বার্তায় যুবলীগ নেতা শহীদুল হক চৌধুরী রাসেল বলেন চট্টগ্রাম ১০ আসন থেকে টানা ৩ বারের সফল সংসদ সদস্য, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নৌ পরিবহন মন্ত্রণালয়ের সাবেক সফল মন্ত্রী, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সাবেক সফল মন্ত্রী ও শিক্ষা মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ মো আফছারুল আমীন এমপি মহোদয় দুরারোগ্য রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে রাজধাণীর একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

“ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন”

উনার মৃত্যুতে চট্টগ্রামের ১০ আসনের স্থানীয় জনগণ ও দেশের রাজনীতির অপূরনীয় ক্ষতি সাধন হয়েছে। উনার মৃত্যুতে আমি শোকাভিভূত।

তিনি আরো বলেন, উনার মত সৎ রাজনৈতিক ব্যক্তিত্ব মহাপ্রয়ানে দেশের মানুষের জন্য একটি অপূরনীয় ক্ষতি সাধন হয়েছে। আমি উনার বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং পরিবার সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি শোক প্রকাশ করছি।